সব ছেলেরাই hypocrite

এটা লিখছি আমার চিন্তা ভাবনা থেকে, আমার বন্ধুদের দেখে (হা, আমার কিছু ছেলে বন্ধুও আছে), তাদের মনভাব বুঝে। আরো একবার এটা লেখার কারন বলে দিই, আনেক মেয়েই আমায় বলে আমি নাকি male chauvinist, তো সেটাকেও মিথ্যা প্রমান করার দরকার আছে।

ছেলেরা কিছুটা পাল্টেছে আগের থেকে? মানে দশ বছর আগের থেকে, উত্তর হল হা, তারা নিজেদের বউ কে অন্যদের সামনে কিছুটা খোলামেলা দেখতে আপত্তি করেনা, কিন্তু ব্যাস ওই টুকুই। ছেলেরা, তাদের বউ, বান্ধবী এবং প্রেমিকার কে বিভিন্ন রকম ভাবে দেখাতে চায় অন্যদের কাছে, যদি ও নিজে একি ভাবে দেখে। একটা উদাহরণ দিচ্ছি, অফিসে TT খেলা চলছে, না কোন match নয়, একটি ছেলে ও একটি মেয়ে খেলছ, দুজনেই আমার বন্ধু, TT বল নিচে পড়েছে, তো মেয়েটি ঝুকে বল তুলতে গেল, ঝোকার জন্য তার বুকের কিছুটা অংশ বেরিয়ে এসছিল এবং ছেলেটি, সেই দিকেই তাকিয়ে ছিল। কোন মেয়ে একটু খোলামেলা কোন কাপড় পরে এলে ওই ছেলেটিই সবার আগে প্রশংসায় ভরিয়ে দেয়, কিন্তু তার সঙ্গে আলোচনা করে জানলাম, তার বউ কে চুরিদার ছাড়া কিছু পরতে দেবে না।

গল্প করতে করতে মেয়েদের পিঠে হাত দেওয়া টা নতুন ব্যাপার নয়, মেয়েরাও সেটাতে কিছু মনে করে না। কিন্তু আসলে ছেলেরা পিঠে হাত দেয় বন্ধুতের জন্য নয়, আমি দেখেছি, ছেলেরা ঠিক সেখানেই হাত দেয় যেখানে bra strap থাকে, আর কেউ যদি বলে আমার মনেই পাপ এরকম কিছুই নয়, ও আমার খুব ভালো বন্ধু, তাহলে আমি বলি মশাই, যখন, আপনার বউ বা প্রেমিকার পিঠে কেউ হাত দেয় তখন ওইরকম ট্যারা চোখে কেন তাকিয়ে থাকেন?

Advertisements

3 Comments Add yours

  1. Joy Bhadra says:

    “hypocrite” sobai na re bhai,,,, tobe max number,,,,

    bhalo likhechis………

  2. subhrosworld says:

    Bhaloi to hocchilo..hotat jeno theme gelo 😀 “Cholbe” bole ekta Part 2 ber kor…

    1. Abhinaba Basu says:

      hothat ekhane? 😛

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s